আজকের শিরোনাম :

জাতীয় ঐক্য সবচেয়ে বেশি প্রয়োজন : ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ২১:২৭

ঢাকা, ১৯ মে, এবিনিউজ: দলের চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার চেয়ারটি ফাঁকা রেখে আজ শনিবারও রাজনীতিবিদদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে বিএনপি। এতে বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী, কৃষক শ্রমিক জনতা পার্টির সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা অংশগ্রহণ করেন। 

 

ঢাকার লেডিস ক্লাবে এই ইফতার ও দোয়া মাহফিল হয়। দ্বিতীয় রোজায় বিএনপির উদ্যোগে এই ইফতারে দলীয় চেয়ারপারসনের অনুপস্থিতি মঞ্চে রাজনীতিবিদদের পাশে তার আসন শূন্য রাখা হয়।

 

রাজনীতিবিদদের ইফতারে স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রতিবছর আমরা এই ইফতারের আয়োজন করি। এই ইফতারের কেন্দ্র বিন্দুতে থাকেন আমাদের নেত্রী, ১৬ কোটি মানুষের প্রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আজকে তিনি আমাদের মাঝে উপস্থিত নেই। তিনি এই সরকারের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাগারের অন্ধ প্রকোষ্ঠে আজকে তাকে ইফতার করতে হচ্ছে। আমরা সবাই সেজন্য আজকে ভরাক্রান্ত।

 

তিনি বলেন, দেশের এই দুঃসময়, গণতন্ত্রের চরম সঙ্কটে আমরা সবাই প্রত্যাশা করি যে, আমাদের জাতীয় নেতৃবৃন্দ মূল্যবান অবদান রাখবেন এবং সংকট উত্তরণে তারা নেতৃত্ব দেবেন। আমরা মনে করি এই সংকট উত্তরণে জাতীয় ঐক্য সবচেয়ে বেশি প্রয়োজন। গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য, মানুষের অধিকার প্রতিষ্ঠা করবার জন্য আমাদের জাতীয় নেতৃবৃন্দ যারা উপস্থিত হয়েছেন তাদের সকলের প্রতি আমাদের উদাত্ত আহবান থাকবে দেশের প্রয়োজনে আসুন আমরা ঐক্যবদ্ধ হই, মানুষের অধিকার প্রতিষ্ঠিা করি।

 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ