আজকের শিরোনাম :

সামনে ফাইনাল খেলার জন্য আমাদের টিম প্রস্তুত: দুদু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ১৮:০১

সরকারকে উদ্দেশ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সামনে ফাইনাল খেলা, আমরা তৈরি,আমাদের টিম তৈরি। আমাদের নেত্রী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জেল থেকে নেতৃত্ব দেবেন,যেভাবে এরশাদবিরোধী আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন। 

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে জাতীয়তাবাদী স্বাধীনতা প্রজন্ম দলের উদ্যোগে ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ' এ তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, এখন দেশে কোনো রকম নির্বাচনের পরিবেশ নেই, নির্বাচনের পরিবেশ ফিরে আসলেই আমরা নির্বাচনে অংশগ্রহণ করবো।

সময় থাকতে খালেদা জিয়াকে মুক্তি দিন এবং তার সুচিকিৎসার ব্যবস্থা করেন। তার যদি কিছু হয় তাহলে এর দায় এই সরকারের এবং শেখ হাসিনাকে বহন করতে হবে।

তিনি আরও বলেন,যারা গণতন্ত্রের দাবি করে তারা গণতন্ত্রের ছিটেফোঁটাও রাখে না। তত্ত্বাবধায়ক সরকার আইন করেছে বিএনপি আর বাতিল করেছে আওয়ামী লীগ এটাই বাস্তবতা।

এ সময় আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন,আপনারা যদি চান লগি বৈঠার আন্দোলন,বলেন আমরা করবো। পুলিশ আইনশৃঙ্খলা বাহিনী ছাড়া তো আপনাদের গতি নাই। বিএনপি তো গত ১০ বছরে আইনশৃঙ্খলা বাহিনীর বাইরে রয়েছে। পুলিশকে আপনারা সর্বনিম্নে নামিয়ে এনেছেন। পুলিশের এখন কোনও মর্যাদা আছে বলে মানুষ মনে করে না। এই কাণ্ড ঘটিয়েছেন আপনারা, র‌্যাবকে জনবিচ্ছিন্ন করে ফেলেছেন। বাংলাদেশের কেউ এখন মনে করে না দেশে ভালো সরকার আছে। 

দুদু আরও বলেন, জাতীয় ঐক্য গঠনের পর প্রধানমন্ত্রী যে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তাতে মনে হয়েছে তিনি আর বেশিদিন ক্ষমতায় নাই। তাকে বিদায় নিতে হচ্ছে। আমরা তাদের বিদায় করতে চাই না তাদেরকে নির্বাচনের মাধ্যমে পরাজিত করতে চাই।

জাতীয়তাবাদী স্বাধীনতা প্রজন্ম দল এর সভাপতি মো. বশির আহমেদ শিকদার সভাপতিত্বে ও দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে.এম রকিবুল ইসলাম রিপনের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ তথ্য বিষায়ক সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, জিনাফ’র সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।
শীর্ষ নিউজ/এমই

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ