আজকের শিরোনাম :

গুজব সন্ত্রাস চালাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪২ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩২

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনগণ এখন নির্বাচনী মুডে আছে। আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।  আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি গুজব সন্ত্রাস চালাচ্ছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সফরের অংশ হিসেবে আজ রবিবার (২৩ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারের উদ্দেশে সড়কপথে চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় পথসভায় সমাবেশে এমন মন্তব্য করেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, ‘জাতিসংঘ মহাসচিবের সঙ্গে সাক্ষাতের বিষয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছে বিএনপি।  তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিরোধ করতে হবে।’

তিনি বলেন, আগে এই কর্ণফুলী ছিল বিএনপির দখলে। এখন রয়েছে আমাদের দখলে। আশা করছি আগামীতেও কর্ণফুলীর মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের মানুষের সেবা করার সুযোগ দেবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চট্রগ্রামের মানুষ আর বিএনপিকে চায় না। এখন বিএনপি মহাসমাবেশের ডাক দিলেও সামবেশে লোক খুঁজে পাওয়া যায় না। অথচ আওয়ামী লীগের সমাবেশে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ থাকে।

অনুষ্ঠানে দলের যুগ্ম সাধারণ মাহবুব উল আলম হানিফ বলেন, নির্বাচন যথাসময়ে হবে। কোনো জোট দিয়েই আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসময় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এর আগে বেলা ১১টার দিকে চট্টগ্রামের কর্ণফুলীতে পৌঁছায় প্রতিনিধি দল। এরপর লোহাগাড়ায় মেহেরুন্নেসা স্কুল মাঠে সুধী সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে তাদের। বিকাল তিনটায় কক্সবাজারের চকরিয়া বাসস্ট্যান্ড ও ৪টায় ঈদগা মাঠে পথসভা হবে।

কর্মসূচি শেষে কক্সবাজারে রাত্রিযাপন করবে আওয়ামী লীগের প্রতিনিধি দল।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ