আমরা ঐক্যজোটের বিরুদ্ধে না: তোফায়েল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩২

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, কেউ যদি আইন-শৃঙ্খলা পরিস্থিতি লঙ্ঘন না করে, আমরা এই ঐক্যজোটের বিরুদ্ধে না। 

আজ শনিবার সদরঘাটে এম ভি মধুমতি লঞ্চে আয়োজিত আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন উপলক্ষে এক নৌ যাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আমরা সবাইকে চিনি, আমরা দলছুট নেতাদের ও চিনি যারা আজকে জোট গঠন করছে তারা একসময় আমাদের দল করতেন এবং জীবনে ভোটে দাঁড়িয়ে জিততে পারে নাই। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এমন নেতাও আছেন যাকে রাষ্ট্রপতি করা হয়েছিল সেখান থেকে টেনে নামানো হয়েছে।

মন্ত্রী বলেন,আপনারা সতর্ক থাকবেন ষড়যন্ত্র হতে পারে দক্ষতার সাথে সেই ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচন দেশে অনুষ্ঠিত হবে। নির্বাচন হবে সংবিধান অনুসারে নির্বাচন কমিশনের গঠিত তারিখ অনুসারে। এ নির্বাচনে সংসদ বিলুপ্তি ও সরকার পদত্যাগের প্রশ্নই আসে না। সরকারের যে দায়িত্ব নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনকে সহযোগীতা করা। আমরা অন্তবর্তীকালীন সরকার হিসেবে নির্বাচন কমিশনকে সাহায্য করব। আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে এবং স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

ইন্টার রিলিজিয়ন হারমোনি সোসাইটির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষালের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইন্টার রিলিজিয়ন হারমোনি সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান। উদ্বোধন করেন ইউনাইটেড রিলিজিয়ন ইনিশিয়েটিভ এর এশিয়ান ট্রাস্টি কল্যাণ কুমার কিস্কু। এসময় সদরঘাট থেকে চাদপুরের এক সম্প্রীতির নৌবিহার এবং দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ