আজকের শিরোনাম :

জনগণের কাছে অগ্রহণযোগ্যরা মনোনয়ন পাবেন না : কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপকর্মের জন্য যারা জনগণের কাছে গ্রহণযোগ্য নয়, তারা আগামী জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন না।

তিনি বলেন, ‘জনগণ যাকে চাইবে না, তিনি মনোনয়ন পাবেন না। যিনি গ্রহণযোগ্য তিনিই মনোনয়ন পাবেন।’

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সরকারের উন্নয়ন কর্মকা- জনগণের সামনে তুলে ধরতে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারে সাংগঠনিক সফর উপলক্ষে আজ শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে জেলার ইলিয়টগঞ্জের গজেন্দ্রনাথ বিশ্বণাথ উচ্চ বিদ্যালয়ে আওয়ামী লীগের এক জনসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি-জামায়াতের সমালোচনা না করে চায়ের দোকানে বসে নিজেদের প্রার্থীর সমালোচনা করবেন, তা হবে না।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জরিপ রয়েছে, এ জরিপে যিনি এগিয়ে রয়েছেন তিনিই মনোনয়ন পাবেন।

তিনি বলেন, আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সরকারের উন্নয়ন ও অর্জনে দেশের মানুষের আস্থার প্রতিফলন ঘটবে। তারা আবারও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করবে।

তিনি এ সময় ২০১৪ সালের জাতীয় নির্বাচনের মতো বিএনপি-জামায়াত আন্দোলনের নামে সহিংসতা করলে তা প্রতিহত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগ সভাপতি মো. আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ