আজকের শিরোনাম :

এবার সড়কপথে আওয়ামী লীগের নির্বাচনী সফর শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:২১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪১

ট্রেনের পর এবার সড়কপথে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার শুরু হলো। শনি ও রবিবার এই দুই দিনে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের জেলাগুলোয় সফর করবে আওয়ামী লীগের প্রতিনিধি দল।

আজ শনিবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর ধানম-িতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে কক্সবাজারের উদ্দেশে  এ সফর শুরু হয়। সফরের নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সফর শুরুর আগে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, এখন আমরা সড়কপথে চট্রগ্রাম কক্সবাজার যাচ্ছি। যাত্রাপথে প্রথমে কুমিল্লায় পথসভা করব, পরে চৌদ্দগ্রাম, ফেনীতে পথসভা করে রাতে চট্রগ্রামে পৌঁছাব।

তিনি বলেন, আশা করি মহানগর নাট্যমঞ্চে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশ শান্তিপূর্ণভাবে শেষ হবে। সমাবেশে যদি কোনো ধরনের বিশৃঙ্খলা হয়, তা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার বিপুল উন্নয়ন করেছে, আমাদের নেত্রী দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। এ উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে যাচ্ছি।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থা বেড়েছে। সর্বশেষ আইআরআই জরিপে দেখা গেছে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা ৬৬ শতাংশ ও আওয়ামী লীগের জনপ্রিয়তা ৬৪ শতাংশ।

এর আগে গত ৮ সেপ্টেম্বর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে করে উত্তরবঙ্গ সফরে যায় আওয়ামী লীগের প্রতিনিধি দল। 

আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ কেন্দ্রীয় নেতারা সফরসঙ্গী হিসেবে আছেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ