রাজাকারদের পক্ষবাদীদের সাথে সংলাপ হতে পারে না : নৌ পরিবহন মন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৮

যারা স্বাধীনতা বিরোধী শক্তি রাজাকার আলবদরদের পক্ষ নেবে, তাদের সাথে মুক্তিযুদ্ধের পক্ষের কোন সংলাপ হতে পারে না। নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান নির্বাচন নিয়ে বিএনপি’র সঙ্গে সংলাপের বিষয়ে বলেছেন, যারা স্বাধীনতা বিরোধী রাজাকার-আলবদরদের পক্ষ নেবে তাদের সঙ্গে তো মুক্তিযুদ্ধের চেতনার সম্পর্ক হতে পারেনা সুতরাং তাদের সঙ্গে আলাচনার কোন সুযোগ নেই বলে আমি মনে করি।

আজ শুক্রবার (২১ সেপ্টেম্বর) পঞ্চগড় সার্কিট হাউজে স্থানীয় আওয়ামী লীগ, বাংলাদেশ জাসদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শ্রমিক  নেতা ও সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা বাংলাবান্ধা স্থলবন্দরকে কিভাবে আরো সচল করা যা সে ব্যাপারে বাংলাবান্ধা স্থলবন্দরের উপদেষ্টাদের সাথে আলোচনা করবো।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনে সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়াম্যান তপন কুমার চক্রবর্তী, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহমেদ সহ বিভিন্ন ব্যবসায় সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর পরে মন্ত্রী বাংলাবান্ধা স্থলবন্দরে একটি সভা এবং বিকেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত পঞ্চগড় শেরে বাংলা পার্কে একটি জনসভায় যোগাদান করেন।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ