বিএনপির কথা-কাজে জনগণের আস্থা নেই: হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৮

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিয়ে বেড়াচ্ছে। তাদের অপকর্মের কারণেই জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির কোনো কথা বা কাজের ওপর জনগণের এখন কোনো আস্থা নেই। বিএনপিও জানে, তাদের আন্দোলনের প্রতি জনগণের কোনো সমর্থন নেই।

বৃহস্পতিবার রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ আরও বলেন, দেশের মানুষ এখন নির্বাচনমুখী। বিএনপিকে অনুরোধ করবো, জনগণের সঙ্গে অনেক ধোঁকাবাজি, মিথ্যাচার ও ভাওতাবাজি করেছেন- এগুলো বন্ধ করুন। 

তিনি বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দু'টি পথ খোলা রয়েছে। একটি আইনি প্রক্রিয়ায় মুক্তি, আরেকটি নিজের অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করা। এছাড়া খালেদা জিয়ার মুক্তির কোনো পথ নেই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন ও সফলতা জনগণের সামনে তুলে ধরতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে দেশের এমন কোনো রাজনৈতিক দল বা শক্তি নেই যে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পরাজিত করতে পারে। তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকাকে আবারো জয়ী করে দেশকে এগিয়ে নিয়ে যাব- এটাই প্রত্যাশা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহর সভাপত্বিতে বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন- শেখ বজলুর রহমান, নাজিমুদ্দিন, এস এম মান্নান কচি, এম সাইফুল্লাহ সাইফুল প্রমুখ। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ