কোটা আন্দোলনকারীদের সঙ্গে বসবে ছাত্রলীগ: গোলাম রাব্বানী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৪ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪১

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. গোলাম রাব্বানী বলেছেন আগামী সোমবার কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে বসবে বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগ সবসময় ছাত্রদের নৈতিক ও যৌক্তিক আন্দোলনের পাশে থাকবে, সমর্থন জানাবে।

গতকাল ১৪ সেপ্টেম্বর (শুক্রবার) রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর মুক্তিযোদ্ধা সংসদ কমিউনিটি সেন্টারে ছাত্রলীগ মাদারীপুর জেলা শাখা আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি একথা জানান।

তিনি বলেন, ‘সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলন এবং পরে নিরাপদ সড়ক আন্দোলন কোমলমতি শিশুদের আবেগ থেকেই এসেছিল। দুটি আন্দোলনকে ব্যবহার করে অপশক্তি বিএনপি-জামায়াত চরম নৈরাজ্য করেছে, গুজব ছড়িয়েছে, দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে। আমরা ছাত্রলীগের পক্ষ থেকে খোঁজ নিয়েছি যারা সরাসরি ছাত্রদের পক্ষ থেকে কোটা আন্দোলনের দাবি তুলেছিল আমরা তাদের ডেকেছি। আগামী সোমবার কোটা আন্দোলনের নেতাদের সঙ্গে আমরা বসব। আমরা তাদের বলেছি, আপনাদের আন্দোলন করার দরকার নেই।

রাব্বানী আরো বলেন, ‘আমরা সবসময় ছাত্রদের নৈতিক ও যৌক্তিক আন্দোলনের পাশে থাকব, সমর্থন জানাব। আন্দোলনকারীরা তাতে সমর্থন জানিয়েছে। তারা সোমবার আসবে, তাদের দাবির পক্ষে কী কী যুক্তি রয়েছে, আমরা শুনব, তাদের দাবি যদি যৌক্তিক হয় তবে তা সরকারের কাছে এবং আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আমরা উপস্থাপন করব।’ 

বাংলাদেশ ছাত্রলীগের মাদারীপুর জেলা শাখার সভাপতি জাহিদ হাসান অনীকের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজোয়ানুল হক চৌধুরী শোভন।

এসময় আরো রউপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খালিদ হোসেন ইয়াদসহ বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্নস্তরের বিপুল নেতা-কর্মী সমর্থক।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ