আজকের শিরোনাম :

খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন: স্বরাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসায় বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হবে। বোর্ড যে সিদ্ধান্ত দেবে সে আলোকে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ ০৯ সেপ্টেম্বর (রবিবার) বিকেল সোয়া ৪টার দিকে সচিবালয়ে নিজ কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এ তথ্য জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার ব্যাপারে আমাদের বিশেষ নজর আছে। তার জন্য একজন চিকিৎসক ও একজন ফার্মাসিস্ট নিয়োগ করা আছে। তারা তাকে প্রতি সপ্তাহে একবার করে দেখে থাকেন।

তিনি বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়ার সুচিকিৎসা চলছে। এরপরও বিএনপি যেহেতু বিশেষ অনুরোধ করেছেন, তাই আমরা খালেদা জিয়ার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড বসাবো। সেখানে চিকিৎকরা যদি কোনো ব্যবস্থা নিতে বলেন, আমরা সে ব্যবস্থা নিবো।

এর আগে আজ বিকেল ৩টার দিকে মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির সাত শীর্ষ নেতার একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে সচিবালয়ে যান। বৈঠকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে বিএনপি প্রস্তাব দেয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও ড. আবদুল মঈন খান।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ