‘বিএনপি ২০১৮ আর ২০১৪ সালকে এক ভাবলে মারাত্মক ভুল করবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৮, ১৫:৪৬

সাভার (ঢাকা), ২৬ আগস্ট, এবিনিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্রের কথা বলে বিএনপি যদি ২০১৮ সালকে ২০১৪ সালকে এক ভাবে, তা হলে তারা মারাত্মক ভুল করবে। এবার যদি সন্ত্রাস ও সহিংসতা হয়, তা হলে দেশের মানুষই তা প্রতিরোধ করবে। 

আজ রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে আলোকবাতি উদ্বোধন করার পর তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকালীন অন্তর্র্বতী সরকারে বিএনপির প্রতিনিধি থাকার কোনো সুযোগ নেই। পাশাপাশি স্বতন্ত্র কোনো সংসদ সদস্যেরও (এমপি) থাকার কোনো সুযোগ থাকছে না।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির যেহেতু সংসদে প্রতিনিধিত্ব নেই, তাই কোনোভাবেই অন্তর্র্বতীকালীন সরকারে থাকার সুযোগ নেই। আর যেহেতু সরকারের আয়তন ছোট হয়ে যাবে, ফলে  জাতীয় পার্টি থাকলেও স্বতন্ত্র এমপিরা থাকছেন না।

এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সড়ক দুর্ঘটনায় শুধু গাড়ির প্রতিযোগিতায় দায়ী নয়, ছোট ছোট যানবাহনও দুর্ঘটনার অন্যতম কারণ। তবে সম্প্রতি সড়ক দুর্ঘটনার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ১০ দিনের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ