আজকের শিরোনাম :

‘বর্তমান সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০১৮, ২০:৪৮ | আপডেট : ২৫ আগস্ট ২০১৮, ০৭:৪৭

ভোলা, ২৪ আগস্ট, এবিনিউজ : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। সংবিধান অনুসারে যথাসময়ে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

তিনি আজ ২৪ আগস্ট (শুক্রবার) দুপুরে ভোলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আগামী সংসদ নির্বাচনে বিএনপির না আসার কোনো কারণ নেই’ উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের অধীনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে। যদি না আসে তবে বিএনপি নামক দলটির অস্তিত্ব থাকবে না। এটা হবে তাদের জন্য আত্মহত্যার সামিল।

তোফায়েল আহমেদ বলেন, ‘দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। মানবিক গুণাবলীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে প্রশংসিত।’ উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তিনি আহবান জানান।

তিনি আরও বলেন, বিএনপি আজ উপলব্দি করেছে, সন্ত্রাস-নৈরাজ্য গণতন্ত্রের পথ নয়। এই সন্ত্রাসী পথে গেলে তাদের লাভ হবে না।

বাণিজ্যমন্ত্রী বলেন, ধনিয়া ও শীবপুর ইউনিয়নে নদী ভাঙ্গনরোধে ৫৯০ কোটি টাকা চুড়ান্ত বরাদ্দের অপেক্ষায় রয়েছে। এছাড়াও মাধ্যমিক বিদ্যালয়ের ভবনটিকে ৪ তলায় রূপান্তর করা হবে বলে তিনি ঘোষণা দেন।

ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন-অর রশিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ধনিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন কবির প্রমুখ।

সূত্র: বাসস।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ