আজকের শিরোনাম :

‘নির্বাচন কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০১৮, ০০:১১

ঢাকা, ২৪ আগস্ট, এবিনিউজ : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজন নেই। নির্বাচন কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি ২৩ আগস্ট (বৃহস্পতিবার) বিকেলে ভোলা জেলার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এক পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, সব দলের অংশগ্রহণে এবারের জাতীয় নির্বাচন আবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে। কোনো দল যদি সে নির্বাচনে না আসে তবে সরকারের কিছু করার নেই।

বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মারা যাওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমবেদনা জানানোর জন্য তার বাসভবনে গিয়েছিলেন। তখন খালেদা জিয়া সৌজন্যমূলক আচরণ করেননি। তাদের কাছে ভালো আচরণ প্রত্যাশা করা যায় না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ঠেকানোর মত সামর্থ্য বিএনপির নেই। গত ৯ বছর এই দলটা রাজপথে কোন আন্দোলন করতে পারেনি। তারপরেও যদি বিএনপি নির্বাচন বানচাল করতে চায়, জনগণ এর জবাব দেবে।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা এসময় উপস্থিত ছিলেন।

তথ্যসূত্র: বাসস।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ