ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে ৬ স্বজনের সাক্ষাৎ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৮, ০০:১৯

ঢাকা, ২৩ আগস্ট, এবিনিউজ : ঈদের দিন কারান্তরীন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে আবেগঘন পরিবেশে কিছু সময় কাটালেন আত্মীয়-স্বজনরা ।

প্রায় আড়াই ঘণ্টা সাক্ষাৎ শেষে বুধবার বিকেল ৫টা ১০ মিনিটে কারাগার থেকে বেরিয়ে আসেন বেগম খালেদা জিয়ার স্বজনরা।

কারা কর্তৃপক্ষের অনুমতি পাওয়ার পর বিকেল ৩টা ৪০ মিনিটে তার পরিবারের ৬ সদস্য কারাগারে প্রবেশ করেন। এর আগে দুপুর ২টা ২০ মিনিট থেকে কারাফটকে অপেক্ষা করেন তারা।

প্রথমে বেগম খালেদা জিয়ার স্বজনদের ২০ জনের একটি তালিকা কারা কর্তৃপক্ষের কাছে দেওয়া হলেও কারাগারে যাওয়ার অনুমতি পান ৬ জন।

কারাগারে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, তার মেয়ে জাফিয়া রহমান, বেগম খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু।

বাকিরা অনুমতি না পেয়ে কারাফটক থেকেই ফিরে যান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সাক্ষাতে বেগম খালেদা জিয়া বোন, ভাবি ও স্বজনদের বুকে জড়িয়ে নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি স্বজনদের নাম ধরে সবার খোঁজ-খবর নেন। জানতে চান পরিবার ও স্বজনদের শিশুরা কেমন আছে, ঈদ কেমন কাটছে।

এর আগে দলের সিনিয়র নেতারা সাক্ষাতের জন্য দুপুরে কারাগারের সামনে গেলে তাদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়নি। এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ