আজকের শিরোনাম :

যুবলীগ সাধারণ সম্পাদক এর রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২১, ১৮:২৬

আজ ১৫ জানুয়ারি রোজ শুক্রবার বাদ আসর, ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আশু রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ। সভাপতিত্ব করেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, পরিচালনা করেন-ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা। উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, শিল্প ও বাণিজ্য সম্পাদক আব্দুল হাই, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা,

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু, নাজমুল হোসেন টুটুল, আবু সাঈদ মোল্লা, মাহবুবুর রহমান পলাশ, মোহাম্মদ মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, কার্যনির্বাহী সদস্য গোলাম মোস্তফা, মনিরুজ্জামান বিশ^াস, এম আর মিঠু সহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার ও হাফেজ মাওলানা আব্দুল হাকিম।

এছাড়াও বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের মসজিদে বাদ জুম্মা দোয়া অনুষ্ঠিত হয়।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ