আওয়ামী লীগ না চাইলেও বিএনপি নির্বাচনে যাবে: ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০১৮, ১৯:০৭

ঢাকা, ১৯ আগস্ট, এবিনিউজ : নানা কলাকৌশলে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে চায় অভিযোগ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার না চাইলেও বিএনপি নির্বাচনে যাবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।

আজ রবিবার দুপুরে স্বেচ্ছাসেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুস্পার্ঘ অর্পণ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি এসব কথা বলেন।

‘বিএনপি নানা অজুহাতে নির্বাচন থেকে সরে দাঁড়াবে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর এই বক্তব্যের প্রতিক্রিয়ায় ফখরুল বলেন, আওয়ামী লীগ চায় না বিএনপি নির্বাচনে আসুক। তারা সংলাপও করতে চায় না, আলোচনা করতে চায় না। তারা নানা কলাকৌশল ও উদ্ভট কথাবার্তা বলে বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে চায়। কিন্তু আমরা নির্বাচনে যাবো। বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তার নেতৃত্বেই আমরা নির্বাচনে যাবো।

তিনি বলেন, বিএনপি ১/১১ চায় না। আওয়ামী লীগই এ বিষয়ে কথা বলে একটি চক্রান্ত করছে। ১/১১’র সুবিধাভোগী তারা, আমরা নই। আওয়ামী লীগ ১/১১’র কুশীলবদের সুবিধা দিয়েছে। কারণ, এটা ছিল তাদের জন্য সুযোগ। অথচ আওয়ামী লীগ এখন উল্টো কথা বলছে। বিএনপির ১/১১ প্রয়োজন হবে কেন? তাছাড়া বিএনপি ড্রাইভিং সীটেও নেই।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ