আজকের শিরোনাম :

দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে বিএনপি: সেতুমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০১৮, ১৪:২৬

ঢাকা, ১৭ আগস্ট, এবিনিউজ : বিএনপি ও তার দোসররা দেশকে আবারও ভয়ঙ্কর ও অস্থিতিশীল করার জন্য উঠে পড়ে লেগেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, দেশে এখন শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। বিএনপি সে পরিবেশ নষ্ট করতে চায়। তবে তারা যত ষড়যন্ত্রই করুক না কেন সব বাধা উপেক্ষা করে যথা সময়ই অনুষ্ঠিত হবে আগামী জাতীয় সংসদ নির্বাচন।

আজ শুক্রবার (১৭ আগস্ট) সকাল ১১টায় রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন ও ঈদে ঘরে ফেরা যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, এক-এগারোর মতো ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টির চক্রান্তে বিএনপি ও তার দোসরদের সঙ্গে মিডিয়ার একটি অংশ আছে। এক-এগারোর সময়েও মিডিয়ার একটি অংশ সেই চেষ্টায় ছিল। 

তিনি আরো বলেন, জনগণ খুশি শেখ হাসিনার উন্নয়নে। জনগণ খুশি আওয়ামী লীগে। তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। সেখানে বিএনপি ও তার দোসররা হুমকি সৃষ্টি করছে।

বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, সরকার যেভাবে নির্বাচনে যেতে চাচ্ছে শেষ পর্যন্ত যদি সেই ফরমেট থাকে তবে তারা নির্বাচনে যাবে না। তাহলে নির্বাচনে কী হতে যাচ্ছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন পরিচালনার জন্য অর্পিত দায়িত্ব থাকবে নির্বাচন কমিশনের ওপর। সাংবিধানিকভাবে নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে নির্বাচন কমিশন যাবতীয় ব্যবস্থা গ্রহণ করবেন। ইতোমধ্যে নির্বাচন কমিশন নির্বাচনের জন্য ৯০ শতাংশ প্রস্তুতি শেষ করেছেন বলে ঘোষণা করেছেন। আর লেভেল প্লেয়িংটা কীভাবে হবে তাও কিন্তু নির্বাচন কমিশনেরই দায়িত্ব। সরকার কিছু করবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমান প্রমুখ।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ