আজকের শিরোনাম :

গ্রেপ্তারকৃত বিএনপি নেতাদের বাসায় গিয়ে খোঁজ নিলেন ইশরাক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২০, ১৮:০৯

সম্প্রতি রাজধানীতে অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় গ্রেপ্তার হওয়া বিএনপি নেতাদের বাসায় বাসায় গিয়ে তাদের পরিবারের খোঁজখবর ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বংশালের  পুরানো মামলায় গ্রেফতার হওয়া বিভিন্ন ওয়ার্ডের গ্রেফতার হওয়া নেতাকর্মীর বাসায় যান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

সাবেক ৬৮ নং এবং বর্তমান ৩২ ওয়ার্ডের সাবেক  কমিশনার মোঃ রফিকের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজ খোবর নেন তিনি। এসময় তার পরিবারকে সান্তনাও দেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এরপর তিনি যান একই মামলায় গ্রেপ্তার হওয়া আরেক নেতা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক  আরিফুর রহমান নাদিমের বাসায়। এরপর ছাত্রদলের সাবেক নেতা শহিদুল্লাহ রানা ও ৩১ নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি কাইয়ুমের বাসায়।

এ সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন তাদের পরিবারের সার্বিক খোজখবর নেয়ার পাশাপাশি যেকোনো শংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন বংশাল থানা বিএনপির প্রবীন নেতা হাজী শাহজাহান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সভাপতি মো. মোহন, যুগ্ম সাধারণ সম্পাদক  জাফরুল্লাহ জাফরু, বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দিন  তাইজু, সাংগঠনিক সম্পাদক মো. আদিল, ৩৫ নং ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ইয়াকুব আলী সরকার, বিএনপি নেতা  ডালিম, মোশাররফ, কামালসহ বিভিন্ন পর্যায়ের  নেতা-কর্মীরা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ