নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন চাইলেন আলাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ১৭:৫১

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আওয়ামী লীগের সময় সুষ্ঠু নির্বাচন হয় না, এটা প্রমাণিত এবং ভবিষ্যতেও হওয়ার কোনো সম্ভাবনা নেই। তাই কোনো মধ্যবর্তী নির্বাচন নয়। নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন চাই।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

কোনো সাময়িক সমঝোতার ভিত্তিতে বিএনপির পক্ষ থেকে কেউ যেন মধ্যবর্তী নির্বাচনের টোপ না গেলে বিএনপির নীতিনির্ধারণী ফোরামের প্রতি এ আহ্বান জানিয়ে আলাল বলেন, মধ্যবর্তী নির্বাচনের টোপ আমাদের মধ্যে কেউ গ্রহণ করতে না পারে সেই বিষয়টিতে সচেষ্ট থাকতে হবে। মনে রাখতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের গণতন্ত্রবিরোধী অবস্থানের কারণে আওয়ামী লীগের মত একটি বর্ষীয়ান রাজনৈতিক দলের চাইতে জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের তিন প্রজন্মের ৪২ বছরের রাজনৈতিক দল আজকে অনেক বেশি জনপ্রিয়তায় অবস্থান করছে।

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সভাপতি কাজী আমির খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের সঞ্চালনায় দোয়া মাহফিলে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল প্রমুখ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ