আজকের শিরোনাম :

সংসদ সদস্য মোস্তফা রশিদী সুজার জানাজা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০১৮, ১৪:৩৬

ঢাকা, ২৯ জুলাই, এবিনিউজ : জাতীয় সংসদের খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজার নামাজে জানাজা আজ রবিবার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়।

পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, চীফ হুইপ ও হুইপবৃন্দ, সংসদ সদস্যরা, জাতীয় সংসদের কর্মকর্তা ও কর্মচারী, দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।

এস এম মোস্তফা রশিদী সুজা গত ২৬ জুলাই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তিনি স্ত্রী, এক ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নামাজে জানাজায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, চিফ হুইপ আ স ম ফিরোজ, হুইপরা, সংসদ সদস্যরা, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব, কর্মচারীরা, গণ্যমান্য ব্যক্তিরা, দলীয় নেতাকর্মী ও অসংখ্য গুণগ্রাহী শরিক হন।

মরহুমের কফিনে রাষ্ট্রপতির পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল মো. সারোয়ার হোসেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতারা, ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ.স.ম ফিরোজের নেতৃত্বে হুইপরা এবং বিরোধীদলীয় নেতার পক্ষে মামুনুর রশিদ এমপি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এর আগে এস এম মোস্তফা রশিদী সুজার কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ