আজকের শিরোনাম :

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় চার শিক্ষার্থী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০১৮, ১৪:০২

ঢাকা, ২৯ জুলাই, এবিনিউজ : রাজধানীর খিলক্ষেতের শ্যাওরা এলাকায় রেডিসন হোটেলের উল্টোদিকে সড়ক দুর্ঘটনায় চার শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আরও হয়েছেন আরও অন্তত ৫ জন।

আজ রবিববার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। এ সময় তাঁরা কমপক্ষে দুটি বাসে আগুন ধরিয়ে দেয়। ভাংচুর করে আরও কয়েকটি গাড়ি। বেলা ১টা ২৫ মিনিটে এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়কে শিক্ষার্থীদের বিক্ষোভ চলছিল। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে জাবালে নূর পরিবহনের একটি বাস বনানী-এয়ারপোর্ট রোড দিয়ে উত্তরার দিকে যাচ্ছিল। হোটেল রেডিসনের উল্টোদিকে শহীদ রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বাসের জন্য অপেক্ষা করছিল। এ সময় শিক্ষার্থী জাবালে নূর বাসে উঠার চেষ্টা করে। বাসটি না থামিয়ে শিক্ষার্থীদের উপর দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই ৩ ছাত্র ও এক ছাত্রী নিহত হন। আহত হন আরও অন্তত ৫ জন। তাঁদের উদ্ধার করে কুর্মিটোলা সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহত-নিহতদের পরিচয় জানা সম্ভব হয় নি।

এদিকে সহপাঠীদের মৃত্যুর ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। এ সময় ২০-২৫টি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে করছে পুলিশ।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ