আজকের শিরোনাম :

পুলিশও অপরাধ করে ছাড় পাচ্ছে না : স্বরাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০২০, ১৫:৩২

পুলিশ ভালো কাজ যেমন করছে তেমন খারাপ কাজও করতে পারে। তবে অপরাধ করলে পুলিশ বলে কাউকে ছাড় দেয়া হচ্ছে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের উদ্দেশে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপি নেতাদের অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, খালেদা জিয়া দুর্নীতির দায়ে দেশের প্রচলিত আইনে সাজা ভোগ করছেন। জামিনের বিষয়টি আদালতের বিষয়। সেখানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কিছুই করার নেই। জেল কোড অনুযায়ী তার যে ব্যবস্থা করা দরকার সেটি নিশ্চিত করা হয়েছে।

শ্রদ্ধা নিবেদন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির আন্দোলনের বিষয়ে বলেন, দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। সেজন্য তাদের আন্দোলনে কেউ সাড়া দিচ্ছে না। জনগণ তাদের সঙ্গে নেই বলেই তারা আন্দোলন করতে পারছে না।

এ সময় উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ সরকারি কর্মকর্তারা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ