আজকের শিরোনাম :

মহাখালীতে সড়ক দুর্ঘটনায় দুই নারীর প্রাণহানি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩৭ | আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩২

রাজধানীর মহাখালীতে সেতু ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় স্কুটিতে থাকা দুই নারী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- দুলদানা আক্তার কচি ও সোনিয়া। এদের মধ্যে দুলদানা কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মৃত সৈয়দ ফজলুল হকের মেয়ে ও পার্ল ইন্টারন্যাশনালের টেরিটরি অফিসার এবং অপরজন সোনিয়া ভোলার মাছদেলছড়িয়ার রুহুল আমিনের মেয়ে বলে জানা গেছে। সোনিয়া তার ভাই রুবেলের সঙ্গে মিরপুরের শাহআলীতে থাকতেন বলেও জানা গেছে।

বনানী থানার ডিউটি অফিসার মো. ফজল ইসলাম জানান, মহাখালী সেতু ভবনের সামনে স্কুটার চালিয়ে যাওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় স্কুটিতে (ঢাকা মেট্রো হ ২৪-৪২৮৩) থাকা দুই নারী ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদেরকে পথচারীরা দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। আমাদের পুলিশ ঘটনাস্থলে আছে। বিস্তারিত এখনও কিছুই জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ওই দুই নারীকে অচেতন অবস্থায় ঢামেকে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত দেড়টার দিকে তাদের মৃত ঘোষণা করেন। নিহতের নাম ঠিকানা এখনও জানতে পারিনি। তবে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত স্কুটির সামনে সাংবাদিক লেখা ছিল বলে অনেকেই ঘটনাস্থল থেকে জানিয়েছেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ