শনিবার ঢাকায় আসছেন মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩০

আগামী শনিবার তিন দিনের সরকারী সফরে বাংলাদেশে আসছেন মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী এম কুলাসেগারান। এর আগে তার সফর স্থগিতের কথা একটি অসমর্থিত সূত্রে জানা গেলেও সফরের বিষয়টি চূড়ান্ত হয়।

আগামী সোমবার দুই দেশের যৌথ ওয়ার্কিং গ্রুপের এক বৈঠক অনুষ্ঠিত হবে। আজ বুধবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ নিজেই গণমাধ্যমকে এ তথ্য জানান। ওয়ার্কিং গ্রুপের বৈঠক থেকেই মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে বাংলাদেশের জন্য সুখবর প্রত্যাশা করা হচ্ছে বলেও জানান তিনি।

ইমরান আহমদ বলেন, ‘মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর আজই (বুধবার) ঢাকায় আসার কথা ছিল। কিন্তু সফরটি কয়েকদিন পেছানো হয়েছে। তিনি আসছেন আগামী ২২ ফেব্রুয়ারি (শনিবার)।’

ঢাকায় মালয়েশিয়ার দূতাবাসও কুলাসেগারানের সফরের বিষয়টি নিশ্চিত করেছে। দূতাবাসের একটি সূত্র জানায়, ২২ ফেব্রুয়ারি মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী এম কুলাসেগারানের ঢাকা আসার কথা রয়েছে। তিনি ২৪ তারিখ পর্যন্ত ঢাকায় অবস্থান করেন।

শ্রমবাজার বিষয়ে বৈঠক ছাড়াও কক্সবাজারে রোহিঙ্গা ইস্যুতেও কর্মসূচি রয়েছে এম কুলাসেগারানের বলে জানা যায়। তার এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে বৈঠক করবেন। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ