এখন পর্যন্ত নিয়ন্ত্রণের বাইরে কিছুই হয়নি : সিইসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ২০:০৯

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে। এখন পর্যন্ত নিয়ন্ত্রণের বাইরে কিছুই হয়নি।

আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আওয়ামী লীগ ও বিএনপির প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এসময় সিইসি বলেন, আজ বিএনপি ও আওয়ামী লীগের প্রতিনিধিদলের সাথে বৈঠক করেছি। তাদের অভিযোগ কমন, এগুলো আমাদের নিয়ন্ত্রণের মধ্যেই থাকবে।

সিইসি বলেন, বিএনপি বলেছে তাদের প্রার্থীদের পুলিশ হয়রানি করছে। তবে সেরকম হয়রানির মতো কোনো আলামত আমরা এখনো দেখিনি। গোপীবাগের ঘটনার কথা বলেছে তাদের মামলা নেয়নি। পরে আমি ওসির সঙ্গে কথা বললাম সেখানে বসেই। ওসি বললেন তারা আমাদের কাছে আসেনি, মামলা দেয়নি। আওয়ামী লীগ মামলা করেছে সেটাও তারা বলেছে। ক্রিমিনাল অফেন্স থাকলে মামলা তো যেকোনো সংক্ষুব্ধ ব্যক্তিই করতে পারে। সেটা আইনগত বিষয়।

সিইসি বলেন, আওয়ামী লীগ গতকালের ঘটনার জন্য বিএনপিকে দায়ী করেছে। তাদের বক্তব্য এই সুযোগে বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসী দল ঢাকায় ঢুকে পড়বে এবং নির্বাচনের সময় নির্বাচন প্রক্রিয়া ব্যাহত করবে, আমরা যেনো ব্যবস্থা নেই। আমরা বলেছি নির্দিষ্ট যদি কোনো অভিযোগ থাকে সেটা বলতে হবে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ