আজকের শিরোনাম :

নির্বাচন উপলক্ষে ১১ টি ইউনিয়নে আগামীকাল সাধারণ ছুটি ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০১৯, ১৮:২১

আগামীকাল (৩০ ডিসেম্বর) সোমবার চট্টগ্রাম জেলার রাংগুনিয়া উপজেলার মরিয়ম নগর ও স্বনির্ভর রাংগুনিয়া ইউনিয়ন; ভোলা জেলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়ন এর সাধারণ নির্বাচন এবং কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বুড়াবুড়ী ইউনিয়ন; রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়ন; চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন; কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়ন; মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন; গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়ন ও যশোর জেলার মনিরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট এলাকার সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/সংস্থায় কর্মরত কর্মকর্তা/কর্মচারী এবং সরকারি, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।
তবে নির্চাচনকালীন সময়ে সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় যদি কোন পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয় তাহলে পরীক্ষার কেন্দ্রসমূহ ও পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক/কর্মচারীগণ সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবে। জনপ্রশাসন মন্ত্রণালয় গত ২৩ ডিসেম্বর এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করেছে।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ