আজকের শিরোনাম :

দেশের মানুষ ফজলে হাসান আবেদকে ভুলবেন না : কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৯, ১১:৫১

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্যার ফজলে হাসান আবেদ ছিলেন অনন্য মানুষ। তিনি নিভৃতে থেকে তৃণমূল মানুষের জন্য কাজ করে গেছেন। এ দেশের মানুষ কোনো দিন ফজলে হাসান আবেদকে ভুলবেন না।

আজ রবিবার সকালে রাজধানীর আর্মি স্টেডিয়ামে ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের মরদেহে ফুলেল শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, স্যার ফজলে হাসান আবেদ একজন জনদরদি অসাধারণ মানুষ ছিলেন। তার শূন্যতা কোনো দিন পূরণ হবে না। তার তুলনা তিনি নিজে। এ দেশে অনেক এনজিও কার্যক্রম আছে। ফজলে হাসান আবেদ ছিলেন একেবারে প্রচার বিমুখ। নীরবে, নিঃশর্তভাবে তিনি বাংলার তৃণমূল পর্যন্ত তার কার্যক্রম ছড়িয়ে দিয়েছেন। দেশব্যাপী ব্র্যাকের কর্মকাণ্ড বিস্তৃত হয়েছে। শুধু দেশেই নয় দেশের বাইরেও ব্র্যাকের কার্যক্রম বিস্তৃতি লাভ করেছে। বাংলাদেশের তৃণমূলের মানুষের জন্য তার অসামান্য অবদান রয়েছে। ব্র্যাক ব্যাংকের মাধ্যমেও ক্ষুদ্র ঋণে অবদান আছে তার। তিনি চলে গেলেও তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমি দলের পক্ষ থেকে শ্রদ্ধা জানাতে এসেছি। প্রধানমন্ত্রীও তার পরিবারের খোঁজখবর রাখছেন। আমরা মরহুমের প্রতি গভীর শ্রদ্ধাজ্ঞাপন করছি। 

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন। 

এবিএন/সাদিক/জসিম 

এই বিভাগের আরো সংবাদ