আজকের শিরোনাম :

ছিন্নমূল শীতার্তদের পাশে কম্বল নিয়ে আদম তমিজী হক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০১৯, ২০:৩০

‘‘শীতার্ত মানুষের পাশে আমরা’’ এই স্লোগানকে সামনে রেখে গভীর রাতে রাস্তায় বিভিন্ন স্থানে শৈত প্রবাহে কম্বল বা ল্যাপের অভাবে কাতরাচ্ছে ছিন্নমূল ও অসহায় মানুষ। তাই মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় এ মানুষগুলোর পাশে দাঁড়াতে গভীর রাতে কম্বল নিয়ে বের হয়ে পড়লেন আওয়ামীলীগ নেতা, মানবিক বাংলাদেশ সোসাইটি এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজী হক।

গভীর রাতে বিভিন্ন এলাকায় ছিন্নমূল ও অসহায় লোকদের খোঁজে খোঁজে তাদের শরীরে কম্বল জড়িয়ে দেন আদম তমিজী হক । মানবিক বাংলাদেশ সোসাইটি এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজী হক বলেন, প্রচন্ড শীতে ছিন্নমূল ও অসহায় মানুষকে একটা করে কম্বল দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব বলে আমি মনে করি। যে কারণে প্রচন্ড শীতেও আমি বাসায় বসে থাকতে পারিনি, কম্বল নিয়ে বের হয়ে গেছি।

বাড্ডার আয়শা খাতুন বলেন, শীতে অনেক কষ্ট হইতো, কম্বলটা পাইয়া অনেক ভালো হইছে। ১৬, ১৭, ১৮, ১৯ই ডিসেম্বর দুই রাজধানীর বাড্ডা গুদারাঘাট, করাইল বস্তি ও সাততলা বস্তি সহ বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ