আজকের শিরোনাম :

জনগণের রায় মেনে নেব : জাহাঙ্গীর আলম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০১৮, ১১:৪২

ঢাকা, ২৬ জুন, এবিনিউজ : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম বলেছেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তার পরও জনগণ যে রায় দেবে তা মেনে নেব। সত্যকে গ্রহণ করার শক্তি আমার আছে।

আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে এ সিটি করপোরেশনের ভোট শুরু হয়। ভোট চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।

সকালে কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন জাহাঙ্গীর আলম। পরে তিনি বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের প্রার্থী বলেন, আমি রাজনীতি করি, সংগঠন করি এবং এলাকার মানুষের জন্য কাজ করি। একজন জনপ্রতিনিধিকে সব জনগণকে সম্মান করতে হবে। সে হিসেবে মনে করি, জনগণ যে রায় দেবেন, সে রায় অবশ্যই আমি মানব। আমি বিরোধী পক্ষকেও বলেছি, জনগণের রায়কে মানেন। গাজীপুরের মানুষ যা চায়, সেটি বিশ্বাস করেন।

আওয়ামী লীগ প্রার্থী নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, মানুষ দীর্ঘ সময় ধরে রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। তিনি নির্বাচিত হলে একটি পরিকল্পিত ও বাসযোগ্য নগরী উপহার দেবেন।

নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো সিটি করপোরেশন এলাকা। নির্বাচনী এলাকায় টহল দিচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। আজ নির্বাচনী এলাকার সব অফিস, কল-কারখানা, স্কুল-কলেজসহ প্রতিষ্ঠানগুলোতে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

মহানগরীর ৫৭টি ওয়ার্ডে ৪২৫ কেন্দ্রের দুই হাজার ৭৬১টি বুথে ৫ সহস্রাধিক পোলিং এজেন্ট কাজ করছেন।

সিটি মেয়র ও কাউন্সিলর পদে জনপ্রতিনিধি বাছাইয়ে ভোট দিচ্ছে গাজীপুরবাসী। এই নির্বাচনে ৪২৫টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। মোট সাত মেয়র প্রার্থীর পাশাপাশি ২৫৪ জন সাধারণ কাউন্সিলর ও ৮৪ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর আগে ২০১৩ সালে এ সিটি করপোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ