আজকের শিরোনাম :

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনে কমলাপুরে উপচেপড়া ভিড়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৯, ১১:০০

আসন্ন ঈদুল আজহার আগাম টিকিট বিক্রির শেষ দিনে কমলাপুর রেলস্টেশনে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় দেখা গেছে।

আজ শুক্রবার (২ আগস্ট) বিক্রি করা হচ্ছে ঈদের আগের দিন অর্থাৎ ১১ আগস্টের টিকিট। 

বেশির ভাগ কর্মজীবীরা ঈদের আগের দিনই বাড়ি ফিরতে চান। এজন্য বৃহস্পতিবার (১ আগস্ট) মধ্য রাত থেকে কমলাপুর রেলস্টেশনে অবস্থান করছে হাজারো মানুষ। 

এদিকে, দীর্ঘ অপেক্ষার পর সকাল ৯টায় শুরু হয়েছে টিকিট বিক্রি। অনেকে দীর্ঘ ১০-১২ ঘণ্টা অপেক্ষার পর হাতে টিকিট পেয়ে মহাখুশি। 

কমলাপুর রেলস্টেশন থেকে তিনটি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। শুক্রবার কাউন্টার ও অনলাইন মিলে ৩৭টি আন্তঃনগর ট্রেনের ২৭ হাজার ৮৫৫ টিকিট বিক্রি করা হচ্ছে। 

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। অনিয়ম রোধে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে।

রেলওয়ের তথ্য মতে, টিকিট বিক্রির পঞ্চম দিন শুক্রবার ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে। একজন ব্যক্তি জাতীয় পরিচয়পত্র দিয়ে সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। 

টিকিট প্রত্যাশী ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার (১ আগস্ট) রাত ২টায় স্টেশনে এসে লাইনেই দাঁড়িয়েছি। অপেক্ষা যেন শেষ হচ্ছে না। 

কমলাপুর রেলস্টেশন থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে। অনিয়ম ও বিশৃঙ্খলা রোধে কাজ করছে আনসার, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেলওয়ে পুলিশ, আর্মড পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ