আজকের শিরোনাম :

চতুর্থ দিনের মতো ট্রনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ আগস্ট ২০১৯, ০৯:৪১

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ বৃহস্পতিবার (১ আগস্ট) বিক্রি হচ্ছে ১০ আগস্টের আগাম টিকিট। টানা চতুর্থ দিনের মতো অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে সকাল ৯টায়। অবশ্য সকাল ৬টা থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে ১০ আগস্টের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। 

কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ৩টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। দেওয়া হচ্ছে রংপুর, রাজশাহী ও খুলনাঞ্চলের টিকিট। সকাল ৯টায় শুরু হওয়ার পর বিক্রি চলবে ৪টা পর্যন্ত। একজন ব্যক্তি সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। অনিয়ম রোধে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।

এদিকে, টিকিট বিক্রিতে অনিয়ম ও বিশৃঙ্খলা রোধে কাজ করছে আনসার, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেলওয়ে পুলিশ, আর্মড পুলিশ ও র‌্যাব।

আজ বৃহস্পতিবার ২৭ হাজার ৮৮৫টি অগ্রিম টিকিট বিক্রি করবে রেলওয়ে। এরমধ্যে ১৩ হাজার ৯৪৩টি টিকিট বিক্রি হচ্ছে ঢাকার পাঁচটি রেলওয়ে স্টেশনের কাউন্টারে। কমলাপুর রেলওয়ে স্টেশন ছাড়া বাকি চারটি স্টেশন হলো বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া। আর ১৩ হাজার ৯৪২ টিকিট বিক্রি হবে অনলাইনে রেল সেবা অ্যাপসের মাধ্যমে।অগ্রিম টিকিটের জন্য কমলাপুর রেলওয়ে স্টেশনে উপচেপড়া ভিড়। ছবি: ডিএইচ বাদলরেলওয়ের তথ্য মতে, ১ আগস্ট ১০ আগস্টের টিকিট বিক্রির পর ২ আগস্ট বিক্রি হবে ১১ আগস্টের অগ্রিম টিকিট। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ