আজকের শিরোনাম :

তৃতীয় দিনের মতো ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৯, ০৯:৩০

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ বুধবার (৩১ জুলাই) তৃতীয় দিনের মতো শুরু হয়েছে ট্রেনের আগাম টিকিট বিক্রি। আজ সকাল ৯টা ২ মিনিটের দিকে এ টিকিট বিক্রি কার্যক্রম শুরু হয়।

রাজধানীর কমলাপুর রেলস্টেশনের নয়টি কাউন্টার থেকে দু’টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। এছাড়াও সকাল ৬টা থেকে মোবাইল অ্যাপসের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে সিলেট রুটের সব টিকিট এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গেছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। কোনো অনিয়মের সুযোগ নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।

রেলওয়ের তথ্যমতে, ৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের ও ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন।

ঈদুল ফিতরের মতো এবারও ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে- কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। আর কমলাপুর রেলস্টেশন থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ