আজকের শিরোনাম :

শিক্ষামন্ত্রীর স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজের মস্তিস্কের অপারেশ সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯, ২০:৩৩ | আপডেট : ২৬ জুলাই ২০১৯, ২০:৫৭

দিল্লীর নিউরোলজি মেডেন্টা হাসপাতালের পরিচালক ডা. গৌরভ গোয়েল;  যিনি অত্যন্ত সফলতার সাথে আজ শুক্রবার (২৬ জুলাই) সকালে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রন্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ব্যারিস্টার ড. তৌফিক নাওয়াজের মস্তিস্কের অপারেশ সম্পন্ন করেছেন।

ডা. গৌরভ গোয়েল আশা প্রকাশ করেছেন তৌফিক নাওয়াজ সাহেব অচিরেই সুস্থ হয়ে উঠবেন।

এদিকে, চাঁদপুরের প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি’র স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজের আশু রোগমুক্তির কামনা করে মিলাদ ও দোয়া ও করা হয়েছে যা প্রতিদিনই অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে আইসিইউতে নেন। শনিবার বিকেলে ডা. দীপু মনির ব্যক্তিগত সহকারী জিলস্নুর রহমান জুয়েল হাসপাতাল থেকে জানান, ড. তৌফিক নেওয়াজের কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর ব্রেন স্ট্রোক করে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবুল খায়ের জানান, ড. তৌফিক নেওয়াজের মস্তিষ্কেরে পেছনের কিছু অংশে রক্ত চলাচল করতে পারছে না। তিনি তাকাতে কিংবা হাত-পা নাড়াতে পারছেন না। বিশিষ্ট নিউরো চিকিৎসক ডা. দীন মোহাম্মদসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে দেছেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ