১১ জেলায় নতুন এসপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৯, ১৮:৩৪

ঢাকা মহানগর পুলিশের পুলিশ সুপার মর্যাদার আট উপ কমিশনারসহ ১১ জনকে বদলি করে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আজ রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এই রদবদলের আদেশ জারি করা হয়েছে।

বদলি হওয়াদের মধ্যে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার রয়েছেন। নরসিংদীতে বদলি করা হয়েছে তাকে।

এছাড়া ঢাকা মহানগর পুলিশে কর্মরত এ এইচ এম কামরুজ্জামানকে লক্ষ্মীপুর, মো. আলিমুজ্জামানকে ফরিদপুর, লিটন কুমার সাহাকে নাটোর, মোহাম্মদ আনিসুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া, মো. আকবর আলী মুন্সীকে নেত্রকোনা, এস এম মুরাদ আলীকে মেহেরপুর এবং মোহাম্মদ মাহবুব হাসানকে মাদারীপুর, মো. মিজানুর রহমানকে সুনামগঞ্জ, পুলিশ সদর দপ্তরের ফারুক আহমেদকে মৌলভীবাজার এবং মেহেরপুরের মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরায় পুলিশ সুপার হিসেবে বদলির আদেশ হয়েছে।

নতুন নিয়োগ পাওয়া এসপিদের নতুন কর্মস্থলে যোগ দেয়ার আগে ২১ জুলাই সকাল ১০টায় জননিরাপত্তা বিভাগে ব্রিফিংয়ে যোগ দেবেন বলে আদেশে উল্লেখ করা হয়েছে। নতুন কর্মকর্তা নিয়োগ দেয়ায় ওই ১১ জেলায় এসপির দায়িত্ব চালিয়ে আসা কর্মকর্তাদের বিভিন্ন স্থানে পদায়ন করা হয়েছে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ