আজকের শিরোনাম :

শিগগিরই রিফাত হত্যার মূল আসামি ধরা পড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০১৯, ১৯:৩৭

বরগুনায় রিফাত হত্যায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। মূল আসামিসহ দোষীরা সবাই শিগগিরই ধরা পড়বে এবং দোষী প্রমাণিত হলে সর্বোচ্চ শাস্তি পাবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ রবিবার (৩০ জুন) বিকেলে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে তিনি সাংবাদিকদের একথা বলেন। রাজনৈতিক কারণে কাউকে ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।

গত ২৬ জুন (বুধবার) বরগুনা শহরের কলেজ সড়কে দিন-দুপুরে স্ত্রীর আয়েশা আক্তারের সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে রিফাত শরীফের মৃত্যু হয়। ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপানো এবং স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এজহারভুক্ত ছিল ১২ জন। আমরা শনাক্ত করেছি ১৩ জনকে। এছাড়া আরো কয়েকজন আমাদের আওতার মধ্যে চলে আসবে। তবে সবাই নানাভাবে আমাদের সহযোগিতা করেছে।

তিনি আরো বলেন, আমরা যাদের ধরেছি তারা সবাই সেই ভিডিওতে ছিল এবং এজহারভুক্ত।  মূল আসামি যেই থাকুক, তাকে আমরা রাজনৈতিক নেতা হিসেবে না ধরি, তাকে একজন অপরাধী হিসেবে ধরেই যা আমাদের করণীয় তাই করে যাচ্ছি।’

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ