আজকের শিরোনাম :

বগুড়া-৬ উপনির্বাচন: এগিয়ে বিএনপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৯, ২০:৪১ | আপডেট : ২৪ জুন ২০১৯, ২১:১৯

বগুড়া-৬ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থীই বড় ব্যবধানে এগিয়ে রয়েছেন। আসনের ১৪১টি কেন্দ্রের মধ্যে ১৩০টি কেন্দ্র থেকে প্রাপ্ত ফলে নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থীর চেয়ে প্রায় ৫১ হাজার ভোটে এগিয়ে রয়েছেন ধানের শীষের প্রার্থী।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত সর্বশেষ তথ্য অনুযায়ী, আসনের ১৪১টি ভোটকেন্দ্রের মধ্যে এখন পর্যন্ত ১৩০টি কেন্দ্রের ফল পাওয়া গেছে। তাতে দেখা যায়, ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ পেয়েছেন ৮১ হাজার ৫৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী টি জামান নিকেতা পেয়েছেন ৩০ হাজার ২২৮ ভোট। বাকিদের মধ্যে জাতীয় পার্টির নূরুল ইসলাম ওমর লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৩শ ভোট।

সোমবার (২৪ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ হয় এই উপনির্বাচনে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই আসনের সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট নেওয়া হয়।

এই উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাত প্রার্থী। আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির তিন প্রার্থী ছাড়া বাকিরা হলেন— বাংলাদেশ মুসলিম লীগের রফিকুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিনহাজ মণ্ডল ও সৈয়দ কবীর আহম্মেদ মিঠু।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ