কমলাপুর রেলস্টেশনে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০১৯, ০০:৩৮

রাজধানী ঢাকার কমলাপুর রেলস্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই প্রাথমিক অবস্থাতে আগুন নিভিয়ে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৯টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে খিলগাঁও ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়।

খিলগাঁও ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম জানান, রাতে কমলাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে স্টেশনের লোকজন ও আমাদের এক ফায়ারম্যান সেখানে উপস্থিত থাকায় আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়।

তিনি জানান, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ারম্যান সোহান কর্মকার ছুটি নিয়ে কমলাপুর রেলস্টেশনে যায় ট্রেনে করে বাড়ি যাবার উদ্দ্যেশে। তখনই ম্যানেজারের রুমে অগ্নিকাণ্ডের ঘটনাটি দেখতে পেয়ে অন্যদের সাথে তিনিও ঝাঁপিয়ে পড়ে আগুন নিভিয়ে ফেলেন।

বৈদ্যুতিক সুইচ থেকে আগুনের সূত্রপাত হলেও এ অগ্নিকাণ্ডের ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে রুমে থাকা একটি টেবিল ও কিছু কাগজপত্র আগুনে পুড়ে গেছে বলে জানায় ফায়ার সার্ভিস।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ