শ্রীলঙ্কার মতো হামলার আশঙ্কা : স্বরাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৫:২৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে শ্রীলঙ্কার মতো হামলার কোনো আশঙ্কা নেই। বাংলাদেশে কোনো হুমকি নেই। তবে আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক ছিল এবং আছে।

আজ সোমবার (২২ এপ্রিল) দুপুরে রাজধানীর বনানীতে শেখ সেলিম এমপির বাসায় এসে তাকে শান্ত্বনা দিয়ে চলে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ঝুঁকিযুক্ত বা ঝুঁকিমুক্ত এমন প্রশ্ন আসে না। আমাদের নিরাপত্তা বাহিনী সর্বাত্মক সচেষ্ট আছে, সতর্ক আছে। এ ধরনের ঘটনা ঘটতে পারে সে রকম তথ্য আমাদের কাছে নেই। তার পরও আমরা ইস্টার সানডের জন্য বিশেষ নজর রেখেছিলাম আমাদের চার্চগুলোর দিকে। এ ছাড়া শবেবরাতের জন্যও আমাদের নিরাপত্তা বাহিনী সতর্ক ছিল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমার মনে হয় আমাদের নিরাপত্তা বাহিনী এবং দেশের জনগণ এই ধরনের জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে পছন্দ করে না; আশ্রয়-প্রশ্রয় দেয় না। এই নীতিতে বিশ্বাস করে না বলেই আমাদের দেশ মোটামুটি শান্তই আছে।

তিনি বলেন, জায়ান চৌধুরীর লাশ মঙ্গলবার (২৩ এপ্রিল) দেশে আসবে। তবে শ্রীলঙ্কার ডাক্তাররা জামাই মশিউল হক চৌধুরীর চিকিৎসা করছেন। তিনি এখন ঝুঁকিমুক্ত আছেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food