নুসরাতের ভাইকে ব্যাংকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০১৯, ২০:৫০

ফেনীতে নিহত মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফির ভাই মাহমুদুল হাসান নোমান এনআরবি গ্লোবাল ব্যাংকে ট্রেইনিং অফিসার পদে নিয়োগ পেয়েছেন। সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে নুসরাতের ভাইয়ের হাতে এ নিয়োগপত্র তুলে দেয়া হয়।

এর আগে সকালে নুসরাতের বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তার দুই ভাইসহ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখার করতে তার কার্যালয়ে যান। এ সময় প্রধানমন্ত্রী নুসরাতের পরিবারের প্রতি সান্ত্বনা ও গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রী বলেন, এ হত্যাকাণ্ডের সাথে জড়িত দুষ্কৃতকারীর কেউই আইনের হাত থেকে কোনোভাবে রেহাই পাবে না। ন্যায় বিচার পাওয়ার ব্যাপারে সব ধরনের সহযোগীতার বিষয়ে নিহত নুসরাতের পরিবারকে আশ্বস্ত করেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল সকাল ৯টার দিকে পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে যায় ওই ছাত্রী। এরপর কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নেওয়া হয়। সেখানে বোরকা পরা কয়েকজন ওই ছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে ওই ছাত্রীকে উদ্ধার করে তার স্বজনরা প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ফেনী সদর হাসপাতালে পাঠান। সেখান প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল নুসরাতের মৃত্যু হয়।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ