আজকের শিরোনাম :

মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি: ডিএমপি কমিশনার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৮, ১৯:৩১

ঢাকা, ০২ জুন, এবিনিউজ : মাদকের সব আস্তানা ভেঙে গুড়িয়ে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ শনিবার দুপুরে রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে অসহায়দের ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

আছাদুজ্জামান মিয়া বলেন, সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। মাদক আমাদের সন্তানদের ধ্বংস করে দিচ্ছে। আর এ জন্যই আমরা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। মাদক ব্যবসায়ীরা যেই হোক, তাদের যে কোন মূল্যে বিচারের আওতায় আনা হবে। মাদকের সব আস্তানা ভেঙে গুড়িয়ে দেওয়া হবে।

মাদক ব্যবসায়ীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে ডিএমপি কমিশনার বলেন, কাউকে একবিন্দু ছাড় দেওয়া হবে না। তবে নিরীহ লোকের ভয়ের কোনো কারণ নেই।

ডিএমপি এলাকায় মাদকবিরোধী অভিযান বা জঙ্গিবিরোধী অভিযানের নামে কোনো নিরীহ লোককে হয়রানি করা হবে না। যদি করা হয়, তাহলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, বিশ্ব যেখানে জঙ্গি দমন করতে পারেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ জঙ্গি দমন করতে পেরেছে। আমরা বলতে চাই, প্রধানমন্ত্রীর নেতৃত্বেই আমরা বাংলাদেশের মাটি থেকে এই মাদক নামের ক্যান্সারকে ধ্বংস করবো।

মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করার আহ্বান জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, আমরা তাদের ধরে নিয়ে আসবো। আপনাদের কাছে অনুরোধ কেউ মাদকের সঙ্গে যুক্ত হবেন না, কেউ মাদক সেবন করবেন না।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ