আজকের শিরোনাম :

বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০১৯, ১৮:৪২

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য,১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে। যে কারণে রাজনীতি আজ বিরোধী দল শুন্য হয়ে পড়েছে। এ অবস্থার সরকার মোটেই দায়ী নয়। বিএনপি একের পর এক ভুল করে যাচ্ছে। এক বার ২০১৪ সালে নির্বাচন না করে ভুল করেছে, এবার নির্বাচনে দাঁড়িয়ে বিজয়ী হয়েও শপথ না নিয়ে ভুল করছে।

আজ বুধবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সুচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি’র আমও যাবে ছালাও যাবে। দুর্ভাগ্য নেত্রীকে জেলে রেখে তারা মিলাদ, ঘরে বসে অনশন, প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আন্দোলনের হুমকি ছাড়া আর কোন কর্মসূচিতে মাঠে নেই। এটি একটি রাজনৈতিক দলের জন্য ব্যর্থতা ছাড়া কিছু নয়। শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন হয়। দেশের সমৃদ্ধি হয়।

ঐক্যফ্রন্ট করে বিএনপিকে নির্বাচনে আসার জন্য সাধুবাদ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে তারা মাঠে থাকেননি। এজন্য আওয়ামী লীগকে দোষ দিয়ে লাভ হবে না। ৬ জন আর ৭ জন হন আপনারা যদি সংসদে এসে কথা বলেন। শক্তি থাকলে ঐ ৬ জন কথা বললে মনে হবে ৬শ জন কথা বলছে। যেমনটি সুরঞ্জিত সেন গুপ্ত একাই বঙ্গবন্ধুর সামনে কথা বলেছেন। তাই সংসদে ৬ জন নিয়েই সংসদে যান। জনগণের কথা বলুন।

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় জেলা পর্যায়ের কয়েক জন কর্মকর্তা ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান ভাইস চেয়ারম্যানদ্বয়, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন উপস্থিত ছিলেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ