দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৯ জনের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ১৮:১৭

দেশের বিভিন্ন স্থানে আজও সড়কে প্রাণ গেলো নয়জনের। এর মধ্যে বরিশালে বাস ও অটোরিক্সার সংঘর্ষে নারীসহ ৬জনের মৃত্যু হয়েছে। এছাড়া মানিকগঞ্জ, নরসিংদি ও মাগুরায় নিহত হয়েছেন আরো তিনজন। প্রতিনিধিদের তথ্যচিত্রে ডেস্ক রিপোর্ট। 

বরিশাল-বানারীপাড়া সড়কে শুক্রবার সকালে বাস ও মাহেন্দ্র গাড়ির সংঘর্ষে বিএম কলেজের ছাত্রীসহ ছয়জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৫ জন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
এদিকে, নরসিংদীর বেলাবতে ট্রাকচাপায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মহাসড়ক পার হবার সময় ঢাকা থেকে ভৈরবগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকটি আটক করেছে পুলিশ। 

মানিকগঞ্জের শিবালয়ে সড়ক দুর্ঘটনায় এক ট্রাকের হেলপার নিহত হয়েছেন। শুক্রবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের ফলসাটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এছাড়া, মাগুরা-যশোর সড়কের মঘিরঢাল এলাকায় একটি অ্যাম্বুলেন্স উল্টে এক চালক নিহত হয়েছেন। সকালে ঢাকা থেকে খুলনা যাবার পথে মঘিরঢাল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি উল্টে যায়। এসময় চালক আবুল হোসেন গুরুতর আহত হন। তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ