আজকের শিরোনাম :

বড় দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেলেন মেনন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ১৮:০৬ | আপডেট : ২২ মার্চ ২০১৯, ১৮:২৫

বড় দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। শুক্রবার সকালে রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি বাস মেননের প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও গাড়ির ভেতরে থাকা কারোও তেমন ক্ষতি হয়নি।

রাজধানীর প্রগতি সরণির জেব্রাক্রসিংয়ে সুপ্রভাত পরিবহনের বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের প্রাইভেটকারে বলাকা বাস সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৯৬৮৪) ধাক্কা দেয়। এ সময় গাড়ির ভেতরে ছিলেন রাশেদ খান মেনন। তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন।

ওয়ার্কার্স পার্টির অফিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়িতে করে যাওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস মেননের গাড়িতে ধাক্কা দেয়। ঘটনাস্থলে থাকা কর্তবরত সার্জেন্ট বাসটি থামিয়ে চালককে আটক করেন। বাস ও চালক বনানী থানায় রয়েছে বলে ওয়ার্কার্স পার্টির পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জিজ্ঞাসাবাদে চালক জানান, বাসটির কোনো কাগজপত্র নেই। তারও লাইসেন্স ছিল না। এমনকি গাড়ির ফিটনেসও নেই।

সকালে মহাখালীতে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট এএম মনসুর আল হাদী এ ব্যাপারে বলেন, ফ্লাইওভারের নিচে আমাদের চেকপোস্ট চলছিল। এমন সময় হঠাৎ সামনে থেকে দৌড়ে এসে এক পুলিশ সদস্য জানালেন দুর্ঘটনার কথা। সামনে গিয়ে দেখি মেনন স্যারের গাড়ি। ওই চালককে আটকে রেখে বনানী থানায় খবর দেই।

এবিষয়ে বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) বোরহান উদ্দিন জানান, সকালে খবর পাওয়ার পরই থানার এসআই মোখলেছুর রহমানকে পাঠানো হয়। তিনি ঘটনাস্থলে পৌঁছে ট্রাফিক পুলিশ সদস্যদের সহযোগিতায় বাস ও চালককে আটক করে থানা হেফাজতে রাখা হয়।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ