বৃহস্পতিবারও সড়কে ঝরল ৪ প্রাণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ১৮:১৩ | আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৮:২১

সড়ক দুর্ঘটনায় আজও ঝরল দুই শিক্ষার্থীসহ ৪ জনের প্রাণ। খুলনায় রাস্তা পার হতে গিয়ে ট্রলির চাপায় প্রথম শ্রেণির এক শিক্ষার্থী মারা গেছে। সিরাজগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় নিহত হয়েছেন কলেজ শিক্ষার্থী। আহত হয়েছেন আরো ২ শিক্ষার্থী। প্রিয়জন হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন স্বজনরা। শোক নেমে এসেছে এলাকায়।

আবারো সড়কে প্রাণ গেল দুই শিক্ষার্থীর। সন্তান হারিয়ে প্রতিদিনই হাহাকার বাড়ছে স্বজনদের।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে খুলনার রূপসা উপজেলার আনন্দনগর এলাকায় রাস্তার পার হয়ে খাবার কিনতে দোকানে যাচ্ছিল স্কুলছাত্রী আঁখি মনি। হঠাৎ ইটবোঝাই দ্রুতগতির একটি ট্রলি শিশুটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আঁখি।

খবর পয়ে পুলিশ মাঝ রাস্তায় গতিরোধ করে ট্রলিটি জব্দ করে। আটক করা হয় চালককে। সন্তান হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা। নিহত আঁখি সুফিয়া আজিজ কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

এদিকে সিরাজগঞ্জে কলেজে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী হৃদয় হোসেন ও তার তিন সহপাঠী। ভদ্রঘাট বাজার এলাকায় রাস্তা পারাপারে সময় সিরাজগঞ্জগামী একটি দ্রুত গতির কাভার্ডভ্যান তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ধুকুরিয়া বিএম কলেজের শিক্ষার্থী হৃদয় নিহত হন। আহত অপর ২ ছাত্রকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, হৃদয়ের মৃত্যুর খবরে উত্তেজিত জনতা কাভার্ড ভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়। দুর্ঘটনার পর থেকে ঘাতক কাভার্ডভ্যান চালক পলাতক রয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ