আজকের শিরোনাম :

এবার সড়কে প্রাণ গেল আরেক সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০১৯, ২১:০৮

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সামনে মঙ্গলবার (১৯ মার্চ) আবরার আহাম্মেদ নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যেই অপর এক সড়ক দুর্ঘটনায় সিলেটে মা-ছেলে নিহত হয়েছে।

নিহতরা হলেন, সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)। ঢাকা সেনানীবাস থেকে তারা সিলেটে বেড়াতে যান বলে জানা গেছে।

বিকালে বেড়াতে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে অপর দুই ব্যক্তি আহত হয়েছেন।

গোয়াইনঘাট থানার ওসি মো. আবদুল জলিল জানান, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমেদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অটোরিকশার আরও দুই যাত্রী। আহতদের গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এর আগে সকালে ঢাকার ভাটারা এলাকায় রাস্তা পারাপারের সময় আবরার আহমেদ চৌধুরী (২০) নামের ওই ছাত্রকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের একটি বাস। ঘটনাস্থলেই নিহত হয় আবরার।

নিহত আববার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র। আবরার আহমেদের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ