আজকের শিরোনাম :

বিএসএমএমইউতে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ১২:১৬

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে এক বছরের বেশি সময় ধরে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়া হবে বলে জানা গেছে।

কারাগার সূত্র জানায়, আজ রবিবার (১০ মার্চ) দুপুর ১২টার পর বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিএসএমএমইউয়ে নেয়া হবে। এ জন্য প্রস্তুতি চলছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন বিএসএমএমইউতে খালেদা জিয়াকে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হাচ্ছে।

জানা যায়, মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী কারাবন্দি খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হচ্ছে। রবিবার সকাল থেকে কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিন পরিষ্কার-পরিচ্ছন্ন করে গোছানোর কাজ চলছে। কেবিন ব্লকের সামনে অবস্থান নিয়েছেন বিপুলসংখ্যক পুলিশও।

জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ