আজকের শিরোনাম :

ওবায়দুল কাদেরকে দেখতে সিঙ্গাপুর পৌঁছেছেন পরিবারের সদস্যরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০১৯, ০৯:৩২

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে সিঙ্গাপুর পৌঁছেছেন তাঁর পরিবারের একাধিক সদস্য।

শুক্রবার রাত প্রায় ১০টায় মুঠোফোনে এ তথ্য গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন, মন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত।

তিনি আরো জানান, আজ শুক্রবার রাত সাড়ে এগারেটায় সিঙ্গাপুর এয়ার ওয়েজ’র একটি ফ্লাইটে সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক এবং সেতুমন্ত্রীর ভাগ্নে লে.কর্নেল ফখরুউদ্দিন সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা করেন। তাদের বহনকারী বিমানটি প্রায় চারঘন্টা পর সিঙ্গাপুর গিয়ে পৌঁছাবে। এরপর তারা সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর শয্যাপাশে অবস্থান করবেন। মন্ত্রী পরিবারের সদস্যরা দুই থেকে তিন দিন সিঙ্গাপুর অবস্থান করবেন।

এ সময় মন্ত্রী পরিবারের সদস্যদের সফর সঙ্গী হয়েছেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, বসুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী অরবিন্দ ভৌমিক।

উল্লেখ্য, গত সোমবার (৪ মার্চ) বিকেল চারটার দিকে সিঙ্গাপুর থেকে আসা এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে ভর্তি করানো হয়। জানা যায়,ওই সময় থেকে কাদেরের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী ইশরাতুন্নেসা কাদের।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ