সাভারসহ রাজধানীর কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৬ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৯

মানিকগঞ্জ, ধামরাই, সাভার, আমিনবাজার ও আশুলিয়া এবং রাজধানীর কলাবাগান, মোহাম্মদপুর, শ্যামলী ধানমণ্ডি, আগারগাঁওসহ কয়েকটি এলাকায় আজ শনিবার সকাল থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। 

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের (জিটিসিএল) আশুলিয়া প্রান্তের একটি ট্রান্সমিশন লাইনের ভালভ পরিবর্তন করার কারণে এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে বলে তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে।

জিটিসিএল সিস্টেম ডিপার্টমেন্ট অপারেশন বিভাগের (উত্তর) উপমহাব্যবস্থাপক (ডিজিএম) শফিকুল ইসলাম খান বলেন, শুক্রবার ভালভটি নষ্ট হয়। ভালভ পরিবর্তনের চেষ্টা চালানো হচ্ছে। আগামীকাল রবিবার থেকে হয়তো গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

শনিবার সকালে তিতাতের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আজ সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য আশুলিয়া ও আমিনবাজার সিজিএস প্ল্যান্ট থেকে তিতাস সিস্টেমে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। ফলে আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিংরোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানণণ্ডি, আজিমপুর, হাজারীবাগ এবং তদসংলগ্ন এলাকায় গ্যাস সরবরাহ বিঘ্নিত হতে পারে বা গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।’

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ