আজকের শিরোনাম :

রাজধানীসহ পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের প্রাণহানি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০০

রাজধানীতে পৃথক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। ১৩ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে এ দু’টি পৃথক দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার ভোরে আবুল হোটেলের সামনের রাস্তায় ট্রাক ও পিকআপের সংঘর্ষ ঘটে। এতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মৃত্যু হয়। নিহত ব্যক্তি পথচারী। তিনি ট্রাকে না পিকআপভ্যানে ছিলেন তাও এখনো জানা যায়নি। তবে ঘটনাস্থলে একটি ভ্যান ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি ভ্যানচালক কিনা সেটাও জানা যায়নি। তবে এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে ২ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি কর্মকর্তা কামরুল হাসান গণমাধ্যমকে জানান, আবুল হোটেলের সামনে দুর্ঘটনার সংবাদ শুনেই ফায়ারের লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। গাড়ির ভেতরে আটকা আহতদের পড়া তাদেরকে বিভিন্ন যন্ত্রপাতি দিয়ে গাড়ি কেটে উদ্ধার করা হয়।

এদিকে মিরপুরে তানিন ভবনের সামনে একটি বাসের ধাক্কায় রিকশার আরোহীসহ মোট ৩ আহত হয়েছেন। ১৩ ফেব্রুয়ারি মধ্য রাতে এ দুর্ঘটনা ঘটে। পরে মিরপুরের কল্যাণপুর পোড়া বস্তি এলাকার বাসিন্দা রিকশার আরোহী দিনমজুর কালু মিয়া (৪৫) মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পে ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া কালুর মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

রাজবাড়ী
অন্যদিকে, রাজবাড়ীর পাংশা উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ যাত্রী নিহত হয়েছে।

বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া জেলার নন্দিগ্রাম থানার পূর্ব বাঁশবাড়িয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে মিলন হোসেন (২২) ও কাতেব আলীর ছেলে জামাল হোসেন (২৫)।

নিহতরা মাগুড়া জেলা থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে আসছিলো।

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রেজাউল করিম সাংবাদিকদের জানান, খবর পেয়ে রাত পৌনে ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ