আজকের শিরোনাম :

হাটহাজারীতে হেফাজত আমিরের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৫

হাটহাজারীতে হেফাজত আমিরের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সৌজন্য সাক্ষাৎ করেছেন। শুক্রবার ০১ ফেব্রুয়ারি বিকাল তিনটার দিকে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত আমিরের কার্যালয়ে তিনি এ সাক্ষাত করেন।
 
এ সময় মন্ত্রী হেফাজত আমিরের শারীরিক অবস্থার খোঁজ নেন। সাক্ষাত শেষে মন্ত্রী গণমাধ্যম কর্মীদের জানান, ‘তিনি শান্তিপূর্ণভাবে বিশ্ব ইজতেমা সমাপ্ত, দেশের শান্তি, সমৃদ্ধি, কল্যাণ এবং প্রধানমন্ত্রীর জন্য হুজুরের কাছে দোয়া চাইতে এসেছেন।’

এ সময় ইজতেমার সার্বিক নিরাপত্তা ও কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্নে করার অনুরোধ জানান হেফাজত আমির। ইজতেমাকে সুন্দর ও সুচারুরূপে সম্পন্ন করার জন্য হুজুর বিশেষভাবে দোয়াও করেন।

এর আগে মন্ত্রী নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে যোগ দিয়ে সেখানে জুমার নামাজ আদায় করেন এবং উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরে সেখানে দুপুরের মধ্যাহ্নভোজ শেষ করে বিকেল তিনটার দিকে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের আিমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ সময় সাতকানিয়া লোহাগাড়া আসনের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস, ডিআইজি রুকনুদ্দিন, মুফতি জসিম উদ্দিন, মাওলানা মঈনুদ্দিন রুহি, মাওলানা আনাস মাদানী, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আশরাফ আলী নিজামপুরীসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ